Header Ads

ঘরে বসে যেকোন কাজ অনলাইনে ইন্টারনেটর মাধ্যমে কাজ করে যে টাকা পাওয়া

বিসমিল্লাহির রহমানির রহিম

মহান আল্লাহর নামে শুরু করিলাম।
হেল বন্ধুরা কেমন আছো সবাই আসা করি সবাই ভাল আছো।

তাহলে শুরু করা যাক


আজের পোস্টের বিষয় হচ্ছে কিভাবে অনলাইন থেকে ইনকাম করা যায়।প্রথমে বলে নেই আমি আমার নিজের ভাষায় লেখার চেস্টা করবো। ভুল হলে ক্ষমা চোঁখে দেখবেন।

অনলাইন ইনকাম কি?

ঘরে বসে যেকোন কাজ অনলাইনে ইন্টারনেটর মাধ্যমে কাজ করে যে টাকা পাওয়া যায় থাকে অনলাইন ইনকাম বলে। বতমানে টেক্নলজির যোগে অনলাইন ইনকাম দিন দিন বেড়ে চলছে।বিশ্ব জগৎতে টেনকলজির সাথে অনকাম অনেক বেশি। অনলাইনে ইনকাম করতে হলে আমাদের কিছু না কিছু কাজ জানতে হবে। সম্পুর্ণ পোস্ট মনযোগ দিয়ে পরলে আসা করি অনলাইন ইনকাম সম্পর্কে অনেক ধারনা পেয়ে যাবেন।

কিভাবে অনলাইন থেকে ইনকাম করা যায়া?

অনলাইন থেকে মুলত বিভিন্ন ধরনের কাজ করে ইনকাম করা যায়। যেমনঃ ১)ইউটিউব মার্কেটিং। ইউটিউবে ভিডিও আপলোড করে ইনকাম করা যায়। আপনি যেগুলায় একটু ভাল সেই ভিডিও গুলা তৈরি করে ইউটিউব থেকে ইনকাম করতে পারবেন। ইউটিউব মনিটাইজেশন মাধ্যমে। আমরা হয়তো অনেকে জানি আবাব অনেকে জানি না।
২)এফিলিয়েট বা সিপিএ মার্কেটিং। এফিলিয়েট বা সিপিএ মার্কেটিং এই ছোট ছোট কাজ করে মাসে ১০-১৫ হাজার টাকা ইনকাম করা যায়। কিভাবে এফিলিয়েট বা সিপিএ মার্কেটিং করে ইনকাম করবেন এই নিয়ে আমার কয়েটা পোস্ট আছে চাইলে দেখে নিতে পারেন। পোস্ট গুলো দেখলে সম্পুর্ণ ধারনা পেয়ে যাবেন।
৩)ক্রিপ্টোকারেন্সি। ক্রিপ্টোকারেন্সির সাথে আমরা হয়তো সবাই একটু বেশি পরিচিত।কারন এখানে যায়া কাজ জানেনা বা কিছু জীবনে করে নি তারা এখান থেকে মাসে ভাল ইনকাম করছে।
আমি নিজেও বর্তমানে ক্রিপ্টোকারেন্সি বেশি কাজ করি। ক্রিপ্টোকারেন্সি থেকে আমার ভাল ইনকাম হয়। যাতে সবাই ভাল ভাবে সঠিকভাবে সফল হতে পারেন তাই আমার এই পোস্ট করা। অনেকের হয়তো এই পোস্ট ভাল না লাগতে পারে।সবাই আমাকে ক্ষমা চোঁখে নিবেন। আমি যে ক্রিপ্টোকারেন্সি কাজ করি তার কিছু স্কীন্সট দিলে দিলাম। ভাল লাগলে কাজ করতে পারেন। নিচে আমার গ্রুপ লিংক দিয়ে দিব। সবাই আসা করি জইন করবেন।এখানে টেলিগ্রাম চ্যানেল
৪)মার্কেটপ্লেস। মার্কেটপ্লেস হচ্ছে বর্তমান বিশ্বের জগৎতে নাম্বার ওয়ান থেকে। যেখান থেকে প্রতি মাসে ১০০-১০০০ ডলার ইনকাম করা। বর্তমানে বাংলাদেশ বিশ্বের মধ্য আউটসোর্সিং ১০ নাম্বার স্থানে আছে। বিশ্ব জগতে তাখ লাগিয়ে রেমিটেন্স আনছে দেশের বড় বড় ফ্রিল্যান্সাররা। তারা মুলত এই মার্কেটপ্লেসে কাজ করে থাকে। বর্তমানে বিশ্বে জনপ্রিয় মার্কেটপ্লেসগুলো হল আপওয়ার্ক,ফ্রিল্যান্সার,ফাইভার,অডেক্স,এই সাইট গুলো জনপ্রিয়। যেখান থেকে ভাল ইনকাম করছে আমাদের দেখে ফ্রিল্যান্সারা।


এখন আসি কিভাবে পেমেন্ট পারেন পকেটে ?

আসা করি সবাইকে কিছু না কিছু বুঝাতে পেরেছি। একগুলা অনেক সিক্রেট যেগুলা অনেকে শেয়ার করে না।

  • ইউটিউব থেকে ইনকাম আসে গুগল অ্যাডসেন্স। গুগল অ্যাডসেন্স সরাসরি ১০০+ডলার হলে ব্যাংকে টাকা পাটিয়ে দেয়।
  • এফিলিয়েট বা সিপিএ মার্কেটিং থেকে টাকা ব্যাংকে আনা যায়।
  • ক্রিপ্টোকারেন্সি থেকে মুলত কিছু কয়েন ইনকাম হয়। আর এই কয়েন গুলা একটি অ্যাকাউন্ট রাখতে হয়। এই কয়েন গুলা যেকারো কাছে বিক্রি করে টাকা বিকাশে নেওয়া যায়। আমি এই সব ধরনের করেন কিনে থাকি। চাই আমার গ্রুপে জয়ন করতে পার।
  • মার্কেটপ্লেস থেকে মুলত এই ডলার গুলা সরাসরি ব্যাংকে নেওয়া যায়। কিছু অরো কিছু বেশি পাওয়ার জন্য ফ্রিল্যান্সারা পেওনিয়ারে নিয়ে থাকে।
আসা করি এই পোস্টে কিছু না কিছু বুঝাতে পেরেছি। ইনসাআল্লাহ পরবর্তী পোস্টে আরো ভাল কিছু নিয়ে হাজির হব।অনলাইন ইনকামের আমার একটি ইউটিউব চ্যানেল রয়েছে যেখানে ভাল ভাল টাস্টেড সাইট গুলা শেয়া করা হয়।এখান থেকে সাবস্ক্রাইব করে পাশে থাকুন।যেকোন কিছু হেপ্লের জন্য এই গ্রুপে জইন দিতে পার।আমি চেস্টা করবো সবাই হেল্প করার।।।

ধন্যবাদ সবাইকে কস্ট করে পোস্ট টি পড়ার জন্য।

No comments

Powered by Blogger.