Header Ads

Trusted wallat অ্যাকাউন্ট করে ১০ডলার || Trusted wallat account Create ||

Trusted wallat অ্যাকাউন্ট করে ১০ডলার || Trusted wallat account Create ||

বিসমিল্লাহির রহমানির রহিম

কেমন আছো বন্ধুরা আসা করি অনেক ভাল আছো?আমি ও তোমাদের দোয়ার ভাল আছি। অনেক দিন যাবদ আমি কোন পোস্ট লিখতে পারি নাই,তাই আন্তরিক ভাবে দুখিঃত। 
আজ আমি তোমাদের সামনে অনলাইন ইনকামের মাল্টিকয়েন অফ ওয়ালেটের সাথে পরিচয় করিয়ে দিব।বর্তমানে অনলাইন সাথে সবাই পরিচিত।অনেকে আমরা কিপ্তকারেন্সি সাথে পরিচিত।অনলাইনে আমরা হয়তো অনেকে আছি ছোট্ট কাঠ ইনকাম করে থাকি। বিভিন্ন কিপ্তকারেনন্সি সাইট থেকে।কিপ্তকারেন্সি কাজ করতে হলে আমাদের আগে কিছু ওয়ালেটের সাথে পরিচিত থাকতে হবে।আর হয়তো অনেকে জানেন।যারা জানের না তাদের জন্য আমার এই পোস্টটি।।কিপ্তকারেন্সি মধ্য সবচেয়ে জনপ্রিয় হচ্ছে কয়েনবেইজ/বল্ককচেইংজ ইত্যাদি এই দুইটি সাইটে কিছু জনপ্রিয় টোকেন থাকে। যেগুলা আমরা সহজে সেল করে টাকা বিকাশে করে নিতে পারি। আর যে টোকেন গুলা জনপ্রিয় নয় সেগুলার জন্য আমাদের মাল্টিটোকেন ওয়ালেট ব্যবহার করতে হয়।আর এই মাল্টিটোকেন গুলা কয়েনবেজে বা বল্কচেইংজে এনে সেল করে টাকা বিকাশ করে নিতে হয়ে।তাই আজ আমি দেখাবো কিভাবে এই মাল্টিটোকেন ওয়ালেট তৈরি করতে হয় আর টোকেন গুলা জমা রাখতে হয়।।। আমার এই পোস্ট টি সবাই মনযোগ দিয়ে ফলো করলে একটা অ্যাকাউন্ট খুলে অল্প হলে কিছু টাকা ইনকাম করতে পারবেন।

এখন আসি কিভাবে এই অ্যাকাউন্ট টি খুলবনে? 

প্রথমে প্লে স্টোরে গিয়ে অ্যাপ ডাউনলোড করতে হবে। অ্যাপ সাইজ ১৩এমবি।অথবা 
এখানে ক্লিক করে ডাউনলোড করে নিতে পারেবেন।
স্কিন্সসট গুলা ফলো করুন।।
অ্যাপ ডাউনলোড করার পর প্রথমে এই ভাবে আসবে । Create a new account ক্লিক দিন।  


তারপর টিকমার্ক দিয়ে continue  তে ক্লিক দিন। 

তারপর আমাদের কিছু রিকভারিকোড দিবে যেগুলা দিয়ে আমার যেকোন সময় আবার এই অ্যাকাউন্ট লগইন করতে পারবো। তাই এই রিকভারি কোড গুলা অন্য ফোন দিয়ে ফটো তুলে বা কপি করে নোটপ্যাডের রাখবেন। তারপর এই এলমেল কোড দিয়ে নেক্সট দিন।    

তারপর এই রকম দেখবে। আমাদের অ্যাকাউন্ট করা পালা শেষ এখন আমরা যে কোন ধরনের মাল্টিটোকেন গুলা এই ওয়ালেটে রাখতে পারি।আর এই ওয়ালেট থেকে কয়েনবেইজ নিয়ে সেল করে টাকা বিকাশ করে নিতে পারি।

অনলাইন ইনকাম সম্পকে যে কোন হেল্পার জন্য যোগাযোগ করতে পার






ধন্যবাদ সবাইকে আজকের পোস্ট এখানে শেষ।    

না বুঝলে ভিডিও টী দেখতে পার

1 comment:

  1. সুন্দর পোস্ট ,
    আমাদের ওয়েবসাইট এ আমন্ত্রন রইল
    Bangla Tricks

    ReplyDelete

Powered by Blogger.