Header Ads

এক মিনিট নগদ অ্যাকাউন্ট খুলুন || আর সাথে ফ্রিতে ৪৬ টাকা || সীমিত সময়ের জন্য ||

আসসালামু'আলাইকুম
আশা করি সবাই ভাল আছেন। আমিও তোমাদের দোয়ায় ভালই আছি।
আজকের পোস্টের বিষয় হচ্ছে নগদ অ্যাপ এর সম্বন্ধে। আমরা হয়তো সবাই এই নগদ অ্যাপ বা অ্যাকাউন্ট সম্পর্কে জানি। আমি হয়তো এটি সম্পর্কে কি বলবো আমার থেকে তোমরা বেশি জান। 
এই নগদ অ্যাপটি হচ্ছে বিকাশ অ্যাপটি বিকল্প। আমরা হয়তো নিত্য দিনের কেনাকাটা লেনদেন বিকাশে করে থাকি। কিন্তু বিকাশ তাদের কিছু ব্যবহার কারী করার জন্য কিছু বিশেষ সুবিধা দিয়েছিল।কিন্তু যখন তাদের অ্যাপ প্রপুলার হতে শুরু করলো তখন তাদের চার্জ বেশি করে নিল। এখন প্রায় হাজারে অ্যাপ দিয়ে লেনদেন ১৭,৫০ টাকা। নগদ হাজার প্রতি ১৪.৫০ নেয়। আমরা হয়তো সবাই জানি নগদ হচ্ছে পোস্ট অফিসের একটি ডিজিটাল মোবাইল ব্যাংকিং সেবা। নগদ অ্যাপ টি ডাউনলোড করে একটি অ্যাকাউন্ট করলে ৪৬ টাকা পেয়ে যাচ্ছেন।যেহেতু আমাদের বিকাশ থেকে অনেক চার্জ অনেক কম কাটে তাহলে নগদ ব্যবহার করা ভাল। এখন আমি তোমাদের উপর ছেড়ে দিলাম।তোমাদের ইচ্ছা তোমরা কোন ডিজিটাল সেবা গ্রহন করবেন। 

কিভাবে নগদের অ্যাকাউন্ট খুলবেন?

নগদ অ্যাকাউন্ট খুলা একদম সুজা।প্রথমে প্লে স্টোর থেকে অ্যাপটি ডাউনলোড করে নিতে পারেন।অথবা আমার দেওয়া একটা ইনবাইট লিংকে ক্লিক করে অ্যাপ টি ডাউনলোড করতে পারেন।ইনবাইট লিংক দিয়ে অ্যাকাউন্ট করলে আপনি ৪৬ টাকা ফ্রিতে পাবেন। 
যার ইনবাইটে অ্যাকাউন্ট করে না কেন সে আপনাকে ২১ টাকা ইনবাইট করবে।সে তার নগদ অ্যাকাউন্ট থেকে একটি ইনবাইট মেসেজ পাটাবে। তার ব্যালেন্স থেকে তোমাদেরকে ২১টাকা ইনবাইট দিয়ে দিবে। এখান থেকে আপনি পেলে ২১+২৫=৪৬ টাকা যা আপনি ফ্রীতে পাবেন।তাহলে এখন আসি আমাদের মূল কথায়।কিভাবে অ্যাকাউন্ট করবেন। আমার দেওয়া সব গুলা স্কিনসট ফলো করুন। 
অ্যাপটি ডাউনলোড করার পর রেজিস্ট্রেশন করুন এই এখানে ক্লিক দিন।।
যে নাম্বারে নগদ অ্যাকাউন্ট খুলবেন সেই নাম্বার দিয়ে পরবর্তী ধাপে ক্লিক দিন।
তারপর আপনার মোবাইল অপরেটর সিলেক্ট করে পরবর্তী ধাপে ক্লিক দিন।

তারপর আপনার পরিচয়পত্র সটিক ভাবে দেওয়া হলে পরবর্তী ধাপে ক্লিক দিন।।
তারপর পরিচয়পত্র আপলোড দেখাবে

তারপর তোমাদের পরিচয়পত্রের ইনফরমেশন দেখাবে আবার পরবর্তী ধাপে ক্লিক দিন
তারপর আবার
এখানে যার পরিচয়পত্র দিয়ে নগদ অ্যাকাউন্ট করবেন তার একটি সেল্ফি দিতে হবে।
তারপর এখানে সাইন করতে হবে
তারপর এখানে
আপনার পরিচয়পত্র অনুযায়ী সব ইনফরমেশন দেখাবে। সব কিছু টিক ভাবে দেখে নিয়ে পরবর্তী ধাপে ক্লিক দিন তারপর ফাইনাল সাবমিট অফশন ক্লিক দিন। ব্যাস কাজ শেষ।তারপর অ্যাকাউন্ট হয়ে যাওয়ার পর আপনার মোবাইল নাম্বারে নগদ একটি ভেরিফিকিশন কোড দিবে। ফোনে সিম থাকলে অটোমেটিক হয়ে যাবে।



হয়তো সবাই বুঝে গেছেন।আর যদি বুঝতে কোন অসুবিধা হয় তাহলে আমার টেলিগ্রাম গ্রুপে জইন হতে পারেন।সব হেল্প করা হবে গ্রুপে। অনলাইন ইনকাম ও বিভিন্ন হেল্প পেতে গ্রুপে জইন দাও।
না বুঝলে এখানে থেকে ভিডিও টি দেখে পারেন্‌,




ধন্যবাদ সবাইকে পোস্ট টি পড়ার জন্য ।আজকের মত এখানে শেষ দেখা হবে পরে কোন নতুন পোস্টে সবাই ভাল থাকনেন...
:point_down

No comments

Powered by Blogger.