Header Ads

সিপিএ মার্কেটিং ও এপিলিয়েট মার্কেটিং করে মাসে ৮০০০-১২০০০ টাকা || ধারাবাহিক পর্বের প্রথম পর্ব ||

সিপিএ মার্কেটিং ও এপিলিয়েট মার্কেটিং করে মাসে ৮০০০-১২০০০ টাকা || ধারাবাহিক পর্বের প্রথম পর্ব ||



বিসমিল্লাহির রহমানির রহিম
কেমন আছেন সবাই আসা করি সবাই ভাল আছেন। প্রতিবারের মতো সিপিএ মার্কেটিং ও এফিলিয়েট মার্কেটিং ধারাবাহিক পর্বে সবাইকে আমন্ত্রিত।সবার মতামতে ভিত্তিতে আমি সিপিএ ও এফ্লিয়েট মার্কেটিং ধারাবাহিক পর্ব সাজাতে বসেছি।গত পোস্ট আমি আলোচনা করেছি সিপিএ বা এফিলিয়েট মার্কেটিং সম্পর্কে। যারা আগের পোস্ট মিস করছেন এখানে ক্লিক করে দেখে নিন। সবাই হয়তো আগ্রহী হয়ে কমেন্ট করেছেন পোস্ট করা জন্য।তাই সবার মতামতের ভিত্তিতে পোস্টগুলো লিখতে বসেছি।

কিভাবে সিপিএ ও এফ্লিয়েট মার্কেটিং শুরু করবেন?


সিপিএ ও এফ্লিয়েট মার্কেটিং শুরু করার আগে আপনাকে মার্কেটিং সম্পর্কে জানতে হবে। যা আমি প্রথম থেকে শেষ প্রর্যন্ত চেস্টা করবো a to z পোস্ট করার। সিপিএ বা এফিলিয়েট মার্কেটিং করতে হলে আপনাদের কে বেশি করে সময় দিতে হবে। ধৈর্য দরে কাজ করতে হবে।কারন প্রথম অনেকে আছে ইনকাম না হলে মার্কেটিংপ্লেস থেকে চলে যায়। যারা ধৈর্য দরে কাজ করে তারাই আজকের সফল ফ্রিল্যান্সার।। আমার একটা কথা সবাই যদি পারে আপনি কেন পারবেন না?

এখন সবার প্রশ্ন কিভাবে কাজ করবো?

যেকোন মার্কেটিংপ্লেসে কাজ করতে হলে আগে জানতে হবে মার্কেটিংপ্লেস সম্পর্কে। কিভাবে কাজ করা যাবে। কত হলে পেমেন্ট দেয়। কিভাবে পেমেন্ট দেয়।কত দিন পর পর পেমেন্ট দেয় ইত্যাদি সম্পর্কে জানতে হবে। আমি সবাইকে অনেক সিক্রেট কিছু শেয়ার করবো যা মাধ্যমে অনেক কিছু জানতে পারবেন। যা অনেক বড় বড় ইউটিউবার আছে ভিডিও তৈরী করে প্যাকেজ হিসাবে রেখে দেয় যা আপনাকে টাকা দিয়ে কিনে শিখতে হয়।আমি এই ধরনের কোর্স টাকা দিয়ে শিখেছি, আর অনেক সিক্রেট জিনিস শেয়ার করে না। যা আমি তোমাদের মাঝে সব কিছু a to z শেয়ার করবো ফ্রীতে। যা মাধ্যমে এখানে থেকে অনেক কিছু শিখতে ও কাজ করতে পারবেন। ভাল কেরিয়ার গড়তে পারবেন। প্রতি মাসে কম করে হলেও ৪০০০-৫০০০ হাজার টাকা ইনকাম করতে পারবেন। আস্তে আস্তে যখন মার্কেটিংপ্লেস সম্পর্কে ধারণা হবে তখন ইনকাম বাড়বে আসাকরি।।

এখন আসি কিভাবে শুরু করবেন?

সিপিএ বা এফিলিয়েট মার্কেটিং শুরু করতে হলে কিছু জিনিস পত্র লাগবে।
অনেকে বলতে পারেন কি কি জিনিস লাগবে। প্রথময়ত যা যা লাগবে।
  1. একটা ল্যাপটপ /কম্পিউটার
  2. ভাল মানের একটা স্মার্টফোন হলেও হবে।
এই সব কিছু লাগবে।তারপর আস্তে আস্তে সিপিও মার্কেটিং শুরু করতে পারবেন।
টেক্নিক / কৌশল আমি তোমাদের শিখিয়ে দিব।

এখন আসি কিভাবে কাজ করবেন?

এফিলিয়েট মার্কেটিং এর তুলনায় সিপিএ মার্কেটিং অনেক সহজ। সিপিএ মার্কেটিং যে সব কাজ বেশি মিলে। 
ইমেল সাবমিন/পিন সাবমিট/অ্যাপ ডাউনলোড /ইমেল মার্কেটিং /ফ্রি কেডিট ইত্যাদি।।
উদাহরণঃ ধরুন আপনার একটা কাজ মার্কেটপ্লেস থেকে এনে লিংক শেয়ার করলেন। আপনাকে বলা হলো আমেরিকারতে প্রচার করতে হবে।তার বিনিময়ে আপনাকে ৫ ডলার দেওয়া হবে। সেটি হতে পারে, ইমেল সাবমিন/পিন সাবমিট/অ্যাপ ডাউনলোড /ইমেল মার্কেটিং /ফ্রি কেডিট ইত্যাদি।আপনি যেটা পারেন। আপনি প্রচার করলেন। এখন যদি আপনার লিংকে ক্লিক দিয়ে আমেরিকার যেকোন লোক ইমেল সাবমিন/পিন সাবমিট/অ্যাপ ডাউনলোড /ইমেল মার্কেটিং /ফ্রি কেডিট ইত্যাদি করে থাকে তখনি আপনি পেমেন্ট পাবেন। এখন ভাবুন আপনি লিংক শেয়ার করলেন একটা দশ জন সাবমিট করলো তখন আপনি এখান থেকে ১০×৫=৫০ডলার। ইতি মধ্য সবাই কাজ সম্পর্কে বুঝে গেছেন। আস্তে আস্তে সব কিছু বুঝে যাবেন আসা করি।।

পেমেন্ট কিভাবে নিবেন?

পেমেন্ট নেওয়া জন্য যেসব কিছু সাপোর্ট করে।।
  • ব্যাংক
  • পেয়নিয়ার
  • পেপাল
  • ত্রিপ্তকারেন্সী।
এই গুলার মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন।অনেকের প্রশ্ন থাকতে পারে যে ভাই আমার তো এই সব নাই আমি কিভাবে পেমেন্ট নিব।
আমি আপনাদের একটি কথা বলবো পেমেন্টের কথা ভাবতে হবে না। কাজ করেন তখন অ্যাকাউন্টে ২৫/৫০/১০০ ডলার হবে তখন একটা ব্যাংক অ্যাকাউন্ট খুলতে পারবেন। আর খুলে টাকা পেমেন্ট করে নিতে পারবেন।পেমেন্ট সম্পর্কে সবাই সমাধান পেয়েছেন।
পরবর্তীতে আমি আলোচনা করবো কোন কোন সিপিএ মার্কেটপ্লেসে অ্যাকাউন্ট করবেন। সবাই ধৈর্য্য ধরে অপেক্ষা করতে হবে।পরবর্তীতে পোস্টে আমি তোমাদের মাঝে সিপিএ মার্কেটপ্লেসের দুইটা সাইট শেয়ার করবো।আর অ্যাকাউন্ট করা দেখবো।।আজকে এই প্রর্যন্ত দেখা হবে পরবর্তী পোস্টে।

সিপিএ ও এফিলিয়েট মার্কেটিং বিষয়ে একটা টেলিগ্রাম গ্রুপ তৈরি করেছি,যাতে সবাই সবার সমস্যা কথা শেয়ার করতে পারেন।চাইলে জইন হতে পার

বি দ্রঃ আপনাদের মতামতের ভিত্তিতে পোস্টগুলো করা হবে।।আপনাদের ভাল না লাগলে এখানে শেষ, আমি আর এই বিষয় নিয়ে পোস্ট করবো না!
পোস্ট টি আমার নিজের ভাষায় লিখা কোন ভুল হলে ক্ষমা চোখে দেখবেন।।

না বুঝলে ভিডিও টি দেখতে পারেন

1 comment:

Powered by Blogger.