Header Ads

সিপিও মার্কেটিং ও এপিলিয়েট মার্কেটিং করে মাসে ৮০০০-১২০০০ টাকা || ধারাবাহিক পর্ব ||

সিপিও মার্কেটিং ও এপিলিয়েট মার্কেটিং করে মাসে ৮০০০-১২০০০ টাকা || ধারাবাহিক পর্ব ||


বিসমিল্লাহির রহমানির রহিম
কেমন আছো সবাই আসা করি সবাই ভাল আছো? আমি ও তোমাদের দোয়ায় ভাল আছি | অনেক দিন পর তোমাদের সামনে একটি পোস্ট নিয়ে হাজির হলার।
আজকে পোস্টে আমরা জানবো সিপিও ও এফলিয়েট মার্কেটিং সম্পর্কে। সবাই হয়তো এই কথাগুলোর সাথে বেশ পরিচয়। তারপর আমি সবাই সুবিধার জন্য পোস্ট টি করা।

আমার বাস্তব অভিগ্গতা থেকে কিছু কথা

ছোট্ট করে আমার জীবনের কিছু কথা সবার মাঝে শেরার করবো? পরে আমরা সিপিও মার্কেটিং এফ্লিয়েট মার্কেটিং সম্পর্কে জানবো।।সবাই মনযোগ দিয়ে পোস্ট টি পড়বেন আসা করি।
প্রথমে যখন আমি ইন্টারনেট চালাতে থাকি,তখন শুনতাম ইন্টারনেট থেকে ইনকাম করা যায়।।।মনে মনে হাসি হত।নিজেকে হাস্তাম আর বলতাম ইন্টানেট থেকে টাকা উপার্জন করা যায়?
আস্তে আস্তে আমি ইন্টারনেটে গাটা গাটি শুরু করি। আর ভাবলাম দেখি কিভাবে ইন্টারনেট থেকে টাকা ইনকাম করা যায়। প্রথমে আমি কিপ্টোকারেন্সি কাজ করি।কিপ্টোকারেন্সি কাজ করে মাসে ভাল পরিমান টাকা ইনকাম করা যায় না। তারপর আমি ফ্রিল্যান্সার সাইটগুলোর কথা জানতে পারি। ফ্রিল্যান্সিং সাইট গুলো হলে আর্পয়াক ফাইভার ফ্রিল্যান্সার সাইটে অ্যাকাউন্ট করে ইনকাম করা যায়। আমি প্রথমে সাইটে অ্যাকাউন্ট করি। প্রথম দিকে ভাল কাজ পাই ইনকাম ভাল হয়।পরে সিপিও ও এফ্লিয়েট মার্কেটিং অ্যাকাউন্ট করি। সেখান থেকে ভাল পরিমান ইনকাম করি মাসে।।। এখন অনেকের প্রশ্ন থাকতে পারে ভাই আমরা কোন সাইটে কাজ করবো?আমি তোমাদের সাজেস্ট করবো সিপিও মার্কেটিং বা এফিলিয়েট মার্কেটিং করতে।।।

সিপিও বা এফিলিয়েট মার্কেটিং কী?


সিপিওঃ এফিলিয়েট মার্কেটিং গুরুত্ব পুন একটি অংশ হল CPA মার্কেটিং। CPA বলতে বুঝায় অ্যাড পার ক্লিক।সিপিও মার্কেটিং খুবই সহজ। প্রথমে একটি অ্যাকাউন্ট খুলে বিভিন্ন পন্য বক্তাদের মাঝে কোম্পানি দেওয়া পন্য মার্কেটিং করা। সেখান থেকে কিছু পরিমান রেভিনিউ আপনি পাবেন।মাস শেষে ভাল পরিমান ইনকাম করতে পারবেন।

কিভাবে ইনকাম করবেন?


প্রথমে একটি অ্যাকাউন্ট খুলবেন। সব কিছু ইনফরমেশন দিয়ে অ্যাকাউন্ট এপ্প্রুপ করতে হবে। তার পর বিভিন্ন কোম্পানির পন্য পৃথিবী যে কোন দেশে মার্কেটিং করতে পারবেন?আপনি যখন কোম্পানি হয়ে পন্য মার্কেটিং করবেন। আপনি যে পন্য মার্কেটিং করবেন যে পন্য যদি সাধারন ভুক্তা ক্লিক দিয়ে পন্য দেখে তার বিনিময়ে আপনি এখান থেকে ইনকাম করতে পারবেন।

CPA মার্কেটিং কি কি কাজ পাওয়া যায়?


CPA মার্কেটিং হল এফিলিয়েট মার্কেটিংর ভিন্ন রুপ। যে কাজ বেশি পাওয়া যায়।ইমেল সাবমিট, পিন সাবমিট, অ্যাপ ডাউনলোড, ইমেল মার্কেটিং ইত্যাদি।


এফিলিয়েট মার্কেটিং।


আপনি যে পন্য এফিলিয়েট মার্কেটিং কাজ করবেন যদি আপনার লিংকে ক্লিক দিয়ে একজন গ্রাহক যেকোন পন্য কিনে নেয় তার বিনিময়ে আপনি কিছু ইনকাম পাবেন। এই এফিলিয়েট মার্কেটিং মুলত আপনার দেওয়া লিংকে ক্লিক দিয়ে পন্য কেনার উপর নির্ভর করে।যা CPA মার্কেটিংর চেয়ে ভিন্ন।।। সবাই হয়তে ইতিমধ্য সিপিও বা এফিলিয়েট মার্কেটিং সম্পর্কে বুঝে গেছে। এখন আপনার উপর নির্ভর করে আপনি কোন মার্কেটফেইছে কাজ করবেন। যেকোন ধরনের ইনকামের জন্য একটা টিম দরকার হয়।যেখান থেকে সব সময় বিভিন্ন হেল্প পাওয়া যায়। আমি মূলত যারা এফিলিয়েট বা সিপিও মার্কেটিং নিয়ে কাজ করতে চান তাদের নিয়ে একটা টিম তৈরী করতে চাই।
সবাই চাইলে এই টিমে অংশগ্রহন করে সিপিও মার্কেটিং বা এফিলিয়েট মার্কেটিং সম্পর্ক ধারনা নিতে পারেন। 
টেলিগ্রাম গ্রুপঃঃ



মেসেঞ্জার গ্রুপঃ

বি দ্রঃ আমি এফিলিয়েট মার্কেটিং বা সিপিও মার্কেটিং নিয়ে এক থেকে ধারাবাহিক পোস্ট দিব। যাতে সবাই এই মার্কেট প্লেস সম্পর্কে জানতে পারেন।।সবার মতামতে ভিত্তিতে আমি পোস্ট করবো।।।।


7 comments:

Powered by Blogger.